টাকা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে বিএনপি : ওবায়দুল কাদের

টাকা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে বিএনপি : ওবায়দুল কাদের

বিএনপি জানে নির্বাচন করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সে জন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। বিএনপি তার দোসরদের নিয়ে টাকা-পয়সা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার(২৮ আগস্ট) সকালে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিন এ কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, বিএনপি জানে নির্বাচন করে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সে জন্য তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করে ক্ষমতায় যাওয়ার শর্টকাট রাস্তা খুঁজছে।বিএনপি তার দোসরদের নিয়ে টাকা-পয়সা দিয়ে রাজপথ দখলের চেষ্টা করছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমান জড়িত এতে কোনো সন্দেহ নেই। তিনিই খুনিদের বিদেশ পাঠান ও পুনর্বাসন করেন। বিএনপির উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, এদেশে আর ক্ষমতার পরিবর্তন অলিগলি দিয়ে, পেছনের দরজা দিয়ে হবে না। নির্বাচন করেই জনগণ যাকে চাইবে তাকেই ক্ষমতায় যেতে হবে। নির্বাচন করে ফায়সালা হবে কে ক্ষমতায় যাবে। গণতন্ত্রের ডাক দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেগম আখতার জাহান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন প্রমুখ


Leave a Reply

Your email address will not be published.